শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

‘অগ্নি-২’ তে শুভ চমক

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১৪ জুলাই ২০১৫ - ০৩:৪৩:২৯ পিএম

টাইমস বিডি ডটনেট, ঢাকা: সবাই জানেন ‘অগ্নি-২’র নায়ক ওম। মাহির বিপরীতে এ ছবিতে নায়ক একজনই। কিন্তু না এ ছবিতে দেখা যাবে আরিফিন শুভকেও।
স্বাভাবিকভাবেই প্রশ্ন তুলতে পারেন ‘অগ্নি-২’র শুটিং না করেও শুভ কীভাবে থাকছেন ‘অগ্নি-২’ তে? আর সে রহস্য নিজমুখেই জানালেন পরিচালক ইফতেখার চৌধুরী।
‘অগ্নি-২’র একটি ফ্ল্যাশব্যাকে দেখা যাবে আরিফিন শুভকে। যেখানে শুভ’র খুনের প্রতিশোধ নিবেন মাহি। আর এ খুনের দৃশ্যটা ধারণ করা হয় ‘অগ্নি’ ছবির শুটিংয়ের সময়েই।
ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ মুক্তি পেয়েছিলো ২০১৪ সালে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিতে মাহির বিপরীতে ছিলেন আরিফিন শুভ। আর এবারের ঈদে মুক্তি পাচ্ছে ‘অগ্নি-২’ এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন কলকতাার নায়ক ওম।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!