শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

ছাত্রদলের নিন্দা

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২৪ জুলাই ২০১৫ - ১১:৫৮:২৬ এএম

টাইমস বিডি ডটনেট,ঢাকাঃ নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের জিএস কামাল উদ্দিন মির্জা জনিকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।
সংগঠনের দফতর সম্পাদক মো. আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক বিবৃতিতে শুক্রবার বিকেলে এ তথ্য জানা যায়।

বিবৃতিতে বলা হয়, ‘এ সরকারের জুলুম, নির্যাতন অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। তাদের কর্মকাণ্ডে এটা বরাবরই প্রকাশ পেয়েছে তারা শান্তির বিপক্ষে। ছাত্র-জনতার ওপর জুলুম, নির্যাতন আর অত্যাচারই তাদের ক্ষমতার মূল মন্ত্র। কিন্তু সব কিছুরই যেমন শেষ আছে তেমনি অত্যাচারী সরকারেরও পতন আছে। সব অন্যায় অত্যাচার আর শোষণের জবাব এ দেশের ছাত্র-জনতা অবশ্যই দেবে।’
অবিলম্বে কামাল উদ্দিন মির্জা জনির নিঃশর্ত মুক্তি দাবি করে সরকারের প্রতি অব্যাহত জুলুম-নির্যাতন বন্ধের আহ্বান জানান হয় বিবৃতিতে।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের জিএস কামাল উদ্দিন মির্জা জনিকে ২৩ জুলাই রাতে গ্রেফতার করে নারায়ণগঞ্জ বন্দর থানা পুলিশ।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!