শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

অভিষেকেই খোলামেলা হয়েছিলেন যে নায়িকারা

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ০৮ আগস্ট ২০১৫ - ১২:০৭:১৪ পিএম

টাইমস বিডি ডেস্কঃ প্রথম ছবিতেই চরিত্রের প্রয়োজনে খোলামেলা দৃশ্যে অভিনয় করে বলিউডে সিনেমার পর্দা কাপিয়ে ছিলেন বেশ কয়েকজন নায়িকা। পাওলি দাম, সুরভিন চাওলা, সানি লিওন, এশা গুপ্তা, প্রীতি দেশাই, অদিতি রাও হায়দারি এদের মধ্যে অন্যতম। যাদের খোলামেলা দৃশ্যের কারণে যুবকের মনে যেমন ঝড় বয়ে গিয়েছিল তেমনি বলিউডে ব্যাপক আলোচনার ঝড়ও সৃষ্টি হয়েছিল। তবে এই খোলামেলা চরিত্রের সাহস দেখিয়ে এখন কিন্তু তারা অনেকটাই পিছিয়ে। নিয়মিত দেখা মেলে না এই সুন্দরী তারকাদের। তাদের ভক্তদের প্রশ্ন নিয়মিত হয়ে তারা কি আবারও বলিউডের রুপালি পর্দাকে করবেন আরও রঙিন?

পাওলি দাম: গ্ল্যামার ওয়ার্ল্ডে পাওলি দামের পথ চলা শুরু হয়েছে অনেক আগে থেকেই। তবে ‘হেট স্টোরি’ দিয়ে বলিউডে অভিষেক হয় তার। আর প্রথম ছবিতেই সাহসী পাওলি দাম। খোলামেলা পোশাকে ক্যামেরায় বন্দি হয়েছেন, সেই সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যেও এই ছবিতে দেখা গিয়েছে পাওলিকে।

সুরভিন চাওলা: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুরভিন চাওলা। বিশাল পান্ডের হাত ধরে ‘হেট স্টোরি-২’ দিয়ে বড় পর্দায় পা রাখেন এই নায়িকা। আর প্রথম ছবিতেই তার শরীরের আবেদনময়ী দৃশ্য দেখান সুরভিন। পোস্টার থেকে শুরু করে সিনেমা সব জায়গায় সাহসী সুরভিন বন্দি হয়েছে খোলামেলা দৃশ্যে।

সানি লিওন: পর্নস্টার খ্যাত সানির বলিউডের হাতে খড়ি পূজা ভাটের ‘জিসম-২’ দিয়ে। আর প্রথম ছবিতেই সানিতে কাত সিনেমাপ্রেমীরা। ‘জিসম-২’ ছবিতে খোলামেলা পোশাকে দৃশ্যে অভিনয় করেন সানি। আর সানির রূপে মুগ্ধ হয়েছেন দর্শকও। তাই বক্স অফিস হিট করতে পরিচালক থেকে প্রযোজক এখন সবার পছন্দ সানি লিওন। তাইতো মূল চরিত্রে না থাকলেও তুরুপের তাস সানি থাকছেন বিভিন্ন আইটেম গানে।

এশা গুপ্তা: ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত-২’ ছবিতে প্রথম দেখা যায় এশার মুখ। প্রথম ছবিতেই খোলামেলা পোশাক ও ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করেন এই নায়িকা। নিন্দুকের চোখেও নেশা ধরিয়ে এশা-ইমরানের দৃশ্য গুলো মন জয় করেছিল সিনেমাপ্রেমীদের।

প্রীতি দেশাই: ‘শোর ইন দ্য সিটি’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করে প্রীতি। আর প্রথম ছবিতেই খোলামেলা ও আবেদনময়ী দৃশ্যে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। হলিউডে অনেকটাই তোলপার সৃষ্টি হয় তার এই রঙিন আগমনে।

অদিতি রাও হায়দারি: নায়িক হিসেবে ‘এ শালি জিন্দেগি’ দিয়ে বলিউডে প্রবেশ অদিতির। আর প্রথম ছবিতেই বিকিনি পরে পর্দার সামনে এসেছেন অদিতি। খোলা শরীরের জাদু দেখিয়ে ঝড় তুলেছেন রঙিন পর্দায়। তবে এর আগে রাকেশ ওম প্রকাশ মেহেরার ছবি ‘দিল্লি-৬’-এ পার্শ্ব অভিনেত্রী হিসাবে দেখা গিয়েছিল অদিতিকে।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!