শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

আজ মৌসুমীর দারুণ খুশির দিন

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ০৭ আগস্ট ২০১৫ - ১১:২৪:৩২ এএম

টাইমস বিডি ডটনেট, ঢাকা: যখন স্বপ্নেরা ডানা মেলতে শুরু করে, নিজের রঙ ছড়ায় তখন কার না ভালো লাগে। আজ তেমনি একটি দিন মৌসুমী হামিদের জন্য। তিনি শোবিজে পথ চলা শুরু করেছিলেন রিয়ালিটি শো লাক্স-চ্যানেল আই সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়ে। এর পর তিনি জীবন ইতিহাস নিজেই লিখেছেন। বহু কাঠ, খড় পুড়িয়ে আজ তিনি নিজের একটা অবস্থান তৈরি করেছেন।

প্রায় প্রতিদিনিই মৌসুমীকে দেখা যায় ছোট পর্দায়। ধারাবাহিক নাটক, খণ্ড নাটক এমন কি টেলিফিল্মেও তার সরব উপস্থিতি। তবে যে কোনো মিডিয়া তারকার স্বপ্নই আবর্তিত হয় রুপালি জগতকে ঘিরে। মৌসুমীও তার বাইরে নয়। তিনি প্রশান্ত অধিকারীর সিনেমা হাডসনের বন্দুক-এ অভিনয় করেন অনেকটা নীরবেই। সেটা তেমন কোনো আলোচনা তৈরি করেনি। তবে মৌসুমীর অভিনয় প্রতীভা, সুঠাম গড়ন, নজড় কাড়া ফিগার ও উচ্চতা এবং মিডিয়ায় উজ্জ্বল উপস্থিতি তাকে বেশ খানিকটা এগিয়ে নেন সমসাময়িক অনেক নবীন তারকাদের চেয়ে।

তিনি সর্বপ্রথম সিনেমার ক্যামেরার সামনে দাঁড়ান অনিমেষ আইচ পরিচালিত না মানুষ ছবিতে। কিন্তু অজানা কারণে মাঝ পথে থমকে যায় সিনেমাটির কাজ। এরপর তিনি অভিনয় করেন অনন্য মামুন পরিচালিত ব্ল্যাকমেইল-এ। কিন্তু আজ তার প্রথম ছবি হিসেবে মুক্তি পাচ্ছে ব্ল্যাক মানি।
সিনেমাটি পরিচালনা করেছেন সাফি উদ্দিন সাফি। এতে আরো অভিনয় করেছেন সাইমন সাদিক। এ ছাড়া ছবিটির মাধ্যমে দীর্ঘ বিরতীর পর ফিরছেন চিত্রনায়িকা কেয়া। সব মিলিয়ে মৌসুমীর অভিষেক হচ্ছে এমন একটি সিনেমার মাধ্যমে যা মহরতের দিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। বেশ ভালো প্রচারণাও হয়েছে ব্ল্যাক মানির। মুক্তির জন্য প্রায় নব্বইটি প্রেক্ষাগৃহ পেয়েছে। হিসেব নিকাশ বলছে দর্শকদের মধ্যে সিনেমাটি যে ধরণের সাড়া ফেলেছে তা এর বাণিজ্যিক সফলতার পথকে প্রসস্ত করবে।

মৌসুমী হামিদ নিজেও সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী। তিনি মিডিয়ায় বিভিন্ন সাক্ষাতকারের দর্শকদের হলে গিয়ে সিনেমাটি দেখার কথা বলছেন। সিনেমাটির কাহিনি, গান, অ্যাকশন সবকিছুই নিয়েই এক ধরণের সন্তুষ্টি কথা জানিয়েছেন এর শিল্পীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মৌসুমী তার পেজ থেকেও ভক্তদের সিনেমাটি দেখার কথা বলেছেন। প্রচার প্রচারণা এবং দর্শকদের যে আগ্রহ তা মিলিয়ে মুক্তি দিন থেকেই ছবি পাড়াকে আলোড়িত করবে বলেই সংশ্লিষ্টদের ধারণা। সুতরাং আজ মৌসুমী হামিদের দারুণ খুশির দিন।

এই নবাগতের যাত্রা শুভ হোক। আজ ৭ আগস্ট শুক্রবার ঢাকাই চলচ্চিত্রে সংযোজন হচ্ছে আরেকটি নতুন নাম- মৌসুমী হামিদ। মৌসুমী হামিদের প্রতি শুভ কামনা রইল  বিনোদন বিভাগ ও তার পাঠকদের পক্ষ থেকেও।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!