শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

নিলয়কে হত্যার দাবি আল কায়েদার

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ০৭ আগস্ট ২০১৫ - ০৩:২৯:৩২ পিএম

টাইমস বিডি ডটনেট, ঢাকা: ব্লগার নিলয় নীলকে হত্যার দায় স্বীকার করেছে আল কায়েদার ভারতীয় উপমহাদেশের (এআইকিউএস) বাংলাদেশ শাখা আনসার আল ইসলাম।

একটি ইমেইল ঠিকানা (ansar.al.islam.bd@gmail.com) থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে জঙ্গি সংগঠনটি।

মেইলের প্রেরক হিসেবে আনসার আল ইসলামের মুখপাত্র মুফতি আব্দুল্লাহ আশরাফের নাম লেখা রয়েছে। মেইলে বলা হয়, `আনসার আল ইসলাম (আল কায়েদা ভারতীয় উপমহাদেশ, বাংলাদেশ শাখা) এর মুজাহিদিনরা হামলা চালিয়ে আল্লাহ তা`আলা ও তার রাসুলের দুশমন নিলয় চৌধুরীকে হত্যা করেছেন। শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে ওই অপারেশন সম্পন্ন হয়।

বিবৃতিতে হুমকি দিয়ে বলা হয়, ` আমরা আল্লাহ ও তার রাসুলের নিকৃষ্টতম দুশমনদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি। আমরা এদের ও তাদের সঙ্গীদের ধ্বংস করতে সর্বশক্তি প্রয়োগ করবো। হে মুসলিম উম্মাহ আমরা আপনাদের নিশ্চয়তা দিচ্ছি যতক্ষণ পর্যন্ত এই সন্তানদের ধমনীতের রক্ত প্রবাহিত হতে থাকবে ততক্ষণ পর্যন্ত আল্লাহ ও তার রাসুলের শত্রুদের ওপর হামলা চলতেই থাকবে।’

 

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপকমিশনার মুনতাসিরুল ইসলাম  বলেন, ‘আমরা বিভিন্ন মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। তবে এ বিবৃতি আল কায়েদার পক্ষ থেকে দেয়া হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডের ঘটনা তদন্তাধীন। এ বিষয়ে আমরা জানার চেষ্টা করছি।’

প্রসঙ্গত, শুক্রবার দুপুরে রাজধানীর গোড়ানে নিলয় চৌধুরীকে (৪০) তার নিজ বাসায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি মূলত নিলয় নীল নামে ব্লগে লেখালেখি করতেন।

জুমার নামাজের পর দুপুর পৌনে ২টার দিকে দক্ষিণ গোড়ানের ৮ নম্বর রোডের পানির পাম্পের গলিতে ১৬৭ নম্বর বাসার পাঁচ তলায় এ ঘটনা ঘটে। নিলয় চৌধুরী স্ত্রী-সন্তান নিয়ে ওই বাসায় থাকতেন।

সূত্র: রাইজিংবিডি, বাংলামেইল।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!