শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

বিয়ের ছবি তুলেছেন আমির?

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২০ আগস্ট ২০১৫ - ০৮:৫২:৫৬ এএম

বিনোদন, ডেস্কঃ অভিনেতা না হলে কি ভিডিওগ্রাফারের কাজ করতেন আমির খান? মিস্টার পারফেকশনিস্টের এমন অতীত কি আগে জানত বলিউড? না হলে কয়েক বছর আগেও ভিডিও ক্যামেরা কাঁধে বিয়ের ছবি তুলছিলেন কেন তিনি? কারণ ২০০১-এ সেই বিয়ের পাত্রী ছিলেন অভিনেত্রী টুইঙ্কল খন্না। অক্ষয়ের সঙ্গে চুপিচুপি বিয়ের আসরে ছবি তোলার জন্য ঘনিষ্ঠ বন্ধু আমির ছাড়া আর কারুর ওপরেই ভরসা করেননি তিনি।

অনেক দিন পর ফের একমঞ্চে জড়ো হয়েছিলেন পুরনো দুই বন্ধু। সৌজন্যে টুইঙ্কল খন্নার প্রথম বই ‘মিসেস ফানিবোনস’এর প্রকাশ অনুষ্ঠান। আর সেখানেই ডাউন মেমারি লেনে হাঁটলেন দুই তারকা।

‘‘টুইঙ্কল সব সময় আমাকে ভুল ভাবে ব্যবহার করেছে। ওর বিয়েতে ভিডিওগ্রাফারের কাজ করিয়েছে আমাকে দিয়ে’’ অনুযোগের সুরে হাসতে হাসতে বলেন আমির। ২০০০-এ শেষবার ‘মেলা’য় অভিনয় করেন টুইঙ্কল-আমির। সেই স্মৃতি হাতড়ে টুইঙ্কল জানালেন, ‘‘জানেন শুটিংয়ে আমি একদিন দেখি একটা বড় পাথরের পিছনে বসে আমির কাঁদছে। কেন জানেন? পরিচালককে একটা দৃশ্য নিয়ে ও কিছু সাজেশন দিয়েছিল। কোনও কারণে সেটা শোনেননি তিনি। ব্যাস, একা বসে বসে মন খারাপ করে কান্নাকাটি করছিল।’’ আমিরের এই মন খারাপের গল্পও এতদিন অজানাই ছিল সকলের।

লেখিকা হিসাবে টুইঙ্কলকে ‘ফুল মার্কস’ দিয়েছেন আমির। তাঁর কথায়, ‘‘টুইঙ্কলের সেন্স অফ হিউমার খুব ভাল। বইতে তার প্রমাণ পাবেন পাঠক।’’ এই অনুষ্ঠানে একেবারে নতুন মেজাজে পাওয়া গেল আমিরকে। কোনও নিরাপত্তারক্ষী ছাড়াই মঞ্চে সকলের সঙ্গে খোলা মনে আড্ডা দিলেন তিনি। আর শেষে মুচকি হেসে বললেন ‘‘টুইঙ্কলকে নিয়ে একটা ছবি হওয়া উচিত। যার নাম হবে হান্টারওয়ালি!’

সূত্র: আনন্দ বাজার পত্রিকা

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!