শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

ট্রাফিক আইন লঙ্ঘন : রাজধানীতে একদিনে ৪৯৭৪ মামলা

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ০৯ জানুয়ারী ২০১৯ - ১২:২৪:২২ পিএম

রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৪ হাজার ৯৭৪টি মামলা ও ২৮ লাখ ১৩ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করেছে পুলিশ। মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ এই মামলা ও জরিমানা আদায় করেছে। এছাড়াও অভিযানকালে ২০টি গাড়ি ডাম্পিং ও ৭৬৩টি গাড়ি রেকার করা হয়।

ডিএমপির ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখিত মামলা ও জরিমানা ছাড়াও উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৯১৯টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৮৮টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৭টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৯টি গাড়ির বিরুদ্ধে মামলা করেছে ট্রাফিক বিভাগ।

ট্রাফিক সূত্রে আরও জানা যায়, এ সময় ট্রাফিক আইন অমান্য করার কারণে ২১৫৩টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা ও ১২২টি মোটর সাইকেল আটক করা হয়। এছাড়া গাড়ি চালানোর সময় মোবাইল ফোনে কথা বলার অপরাধে চালকদের বিরুদ্ধে ১৫টি মামলা দেয়া হয়।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!