শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

অহনাকে ধাক্কার কথা স্বীকার চালকের সহকারীর

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১৩ জানুয়ারী ২০১৯ - ০৯:২৭:১৭ এএম

অভিনেত্রী অহনা রহমানকে ট্রাকে আহত করার কথা স্বীকার করেছে ঐ ট্রাক চালকের সহকারী মো. রোহান (১৬)। শনিবার ঢাকা মহানগর হাকিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে দিয়েছে রোহান।

এর আগে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার জবানবন্দি রেকর্ড করেন। রোহান কিশোর হওয়ায় তাকে গাজীপুর কিশোর উন্নায়ন কেন্দ্র পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে শুক্রবার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে রোহানকে গ্রেফতার করে পুলিশ।

অহনার পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওনা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের কারের ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক।

এ অবস্থায় অহনা ট্রাকের দরজা ধরে বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিতে থাকে। কিন্তু উত্তরার ১২.১৩ মোড়ের দিকে অহনাকে ওই অবস্থাতেই ট্রাকে করে টেনে নিয়ে জোরে ব্রেক করে ট্রাক থেকে অহনাকে ফেলে দেয়। রাস্তায় থাকা পাথরের উপর অহনা ছিটকে পড়ায় গুরুতর আহত হন।

ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাক ফেলেই চালক যখন পালিয়ে যায় তখন প্রায় রাত চারটা। পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিতে আটকানো হয়।

অহনার ছোট বোন লিজা মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন যার নং ২৩০ (৫) ১। এরইমধ্যে ট্রাকের মালিক পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে জানান অহনা।

তিনি বলেন, ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকে অহনা ও তার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে।

এদিকে সেই ট্রাক চালক সুমনকে শনিবার সকালে গ্রেফতার করেছে পুলিশ।

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!