শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

উত্তরায় এম এল এম কোম্পানির বিরুদ্ধে নিউজ করায় সংবাদ কর্মীকে আটকে রেখে নির্যাতন, পশ্চিম থানায় মামলা

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১১ মার্চ ২০১৯ - ০৩:৪৫:৪৬ পিএম

অল্প কিছুদিন পূর্বে র‍্যাব-১ এর হাতে আটক হয়েছিলো লাইফওয়ে এর প্রতারক এই চক্রটি। 

 

ডেস্ক রিপোর্ট ঃ উত্তরা ১০ নং সেক্টরের হাজীপাড়ায় অবস্থিত প্রতারক এম এল এম কোম্পানি লাইফওয়ে এর বিরুদ্ধে সংবাদ ছাপিয়ে সেই পত্রিকা বিতরন করতে গেলে জনপ্রিয় অনলাইন পোর্টাল ” উত্তরা টাইমস ” এর সংবাদ কর্মী মোখলেছুর রহমান জনিকে আটক করে মারধর এবং তার কাছে থাকা ক্যামেরা ও নগদ অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে
উত্তরা পশ্চিম থানায় মামলা রুজু হয়েছে বলে জানা যায়।
নির্যাতনের শিকার জনি জানান, গত ৭ই মার্চ সকাল ১১ টায় অফিস আমাকে এম এল এম কোম্পানি লাইফওয়ের অফিসে পত্রিকা পৌছাতে বললে আমি একটি নাইকন ক্যামেরা সাথে নিয়ে বের হই, পথে গত সংখ্যা পত্রিকার বেশ কটি বিজ্ঞাপন বিল তুলে তারপর এম এল এম কোম্পানি লাইফওয়ের এর অফিসে প্রবেশ করি। তারা পত্রিকা হাতে পেয়েই অশ্লীল ভাষায় গালি-গালাজ করতে শুরু করে, আমি তাদের কে বলি ভাই আমি সামান্য বেতনে পত্রিকা অফিসে চাকুরি করি আমাকে গালি দিয়ে কি লাভ? কিছু বলতে হলে আপনি অফিস কে বইলেন। তখন সেখানে উপস্থিত লাইফয়ের কর্মকর্তা সুমন এবং ফিরোজ বলে ওরে আটক কর কান টানলে মাথা এমনিতেই আসবে , ওর পত্রিকার সম্পাদক কে এখানে এসে ওকে ছাড়িয়ে নিয়ে যেতে হবে।
ওরা আমাকে আটক করে একটি অন্ধকার রুমে নিয়ে লাঠি- লোহার রড দিয়ে প্রচন্ড মারধোর করে এবং আমার কাছে থাকা ক্যামেরা এবং বিজ্ঞাপন বিল এর কালেকশন করা সমুদয় টাকা যার পরিমান ১০ হাজার ৫ শত ষাট টাকা কেড়ে নেয়। আমাকে বলে তোর বাবা (সম্পাদক) কে বল এসে তরে ছাড়িয়ে নিয়ে যেতে।
আমি সম্পাদক কে সব খুলে বলি, কিন্তু সম্পাদক মহোদয় তখন জাতির জনক বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে টুঙ্গিপাড়ায় থাকায় তিনি আসতে পারেন নি। তিনি তাৎক্ষনিক থানায় ফোন করলে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।
সেখান থেকে মুক্ত হয়ে আমি গত ২ দিন হাসপাতালে চিকিৎসা করিয়ে ৯ তারিখ থানায় উপস্থিত হয়ে তাদের নামে মামলা দায়ের করেছি। উত্তরা পশ্চিম থানার মামলা নং- ১৫৭৯(৫)/১ ।
” উত্তরা টাইমস “ এর বার্তা সম্পাদক মোঃ হাসান,বলেন, সাংবাদিকদের উপর অপরাধিদের অত্যাচার নতুন কিছু নয়, কিন্তু সাংবাদিকদের উপরে আক্রমন করে কেউ আজো পর্যন্ত টিকে থাকতে পারেনি সে যত শক্তিশালীই হউক না কেন। এই অপরাধিরাও ছাড় পাবেনা ইনশাআল্লাহ।
” উত্তরা টাইমস ” এর সম্পাদক হাসানুর রহমান বলেন, দীর্ঘ দিন ধরে উত্তরায় আখড়া বানিয়ে সহজ সরল মানুষকে প্রতারিত করে চলেছে এল এম কোম্পানি লাইফওয়ে। আমরা সব সময়-ই এসব প্রতারক চক্রের বিরুদ্ধে সোচ্চার রয়েছি। আমি পুলিশ প্রশাষন কে বলবো আমার অফিসের স্টাফ এর উপরে যে ঘৃণ্য হামলা হয়েছে তার বিচার জেন সে পায় এবং অতিদ্রুত যেন এই প্রতারক চক্রের প্রতারনা বন্ধ হয় সে ব্যবস্থা গ্রহন করুন।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!