শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

৪৭নং ওয়ার্ডের উন্নয়নের রুপকার কাউন্সিলর মোতালেব মিয়া

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২৩ জুন ২০২১ - ০১:১০:২৭ পিএম
  1. ব্যক্তির থেকে দল বড় এবং দলের চেয়ে রাষ্ট্র বড় এই ধারনাকে হৃদয়ে লালন করে রাজনীতিতে দীপ্ত পায়ে এবং বলিষ্ট কন্ঠে ভূমিকা পালন করা নেতার সংখ্যা খুব বেশী নয়। মানব হিতৈষী রাজনৈতিক ব্যক্তি যিনি দরিদ্র নির্যাতিত, নিপীড়িত ও অসহায় মানুষের বন্ধু,  ডাক দিলেই মানুষ তাকে কাছে পায়, এমনকি  রাতের আঁধারে আরামের বিছানা ত্যাগ করে মানুষের কল্যাণে ছুটে আসেন, তিনিই হলেন কাউন্সিলর মোতালেব মিয়া । সেবাই ব্রত সেবাই ধর্ম এই সত্য ধারনায় তিনি তাঁর জীবনকে পরিচালনা করেছেন। সাহিত্যের ভাষায় বলতে গেলে বলতে হয় “কীর্তিমানের মৃত্যু নাই।” রাজনৈতিক প্রেক্ষাপটে আদর্শ ও সুশৃংঙ্খল নেতৃত্বদানে তিনি মানুষের হৃদয়ের মধ্যমনি হয়ে আছেন।
    সুন্দর কর্ম ও সুশৃংঙ্খল নেতৃত্ব দানের মাধ্যমে তিনি মানুষের মাঝে অমর হয়ে থাকতে চান। সার্বিক গুনের কারণে তিনি রাজপথে আওয়ামীলীগের সকল প্রোগ্রামে থাকেন পদধ্বনি সবার আগে। বঙ্গবন্ধুর আদর্শে আদর্শীত হয়ে দীপ্ত পায়ে এবং বলিষ্ঠ কন্ঠে মানবের কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ঢাকা-১৮ আসনের জনরায় প্রাপ্ত এমপি আলহাজ্ব হাবিব হাসানের পতাকাতলে  তিনি যে অগ্রনী ভূমিকা পালন করে আসছেন তা প্রনিদান যোগ্য।  এলাকাবাসী স্রস্টার দরবারে তাঁর জন্য সু-স্বাস্থ্য ও উত্তরোত্তর উন্নতি কামনা করে।
    ৪৭ ওয়ার্ডের উন্নয়নের রুপকার হচ্ছেন কাউন্সিলর মোতালেব মিয়া। এলাকাবাসীর অভিমত হচ্ছে কাউন্সিলর মোতালেব মিয়ার সদিচ্ছা না থাকলে এই এলাকায় উন্নয়নের ছিটেফোটাও সম্ভব হতো না।
    তিনি যখন ৫নং ওয়ার্ডের মেম্বার তখন থেকে ধরে আজ অবধি তিনি এই এলাকার যত উন্নয়ন সাধিত করেছেন তা ইতিপূর্বে আর কোন মেম্বার চেয়ারম্যানদের দ্বারা হয়নি। এই এলাকার এখন একমাত্র সমস্যা হলো জলাবদ্ধতা। আর এই জলাবদ্ধতা নিরসনে দিন রাত এক করে কাজ করে চলেছেন কাউন্সিলর মোতালেব মিয়া।
    ডেংগু প্রতিরোধে আপ্রান প্রচেষ্টা করে যাচ্ছেন তিনি। এলাকার জলাশয়/ জমে থাকা ময়লার স্তুপ থেকে নিয়ে ড্রেনে প্রতিনিয়ত মশার ওষুধ ছিটিয়ে যাচ্ছেন তিনি।
    এলাকার আরো বেশী উন্নয়নের জন্য কাউন্সিলর মোতালেব মিয়ার জন্য আপনারা সকলেই দোয়া করবেন।
সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!