শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

তরুণরাও নেতৃত্ব দিতে চাই; বিদ্যানন্দকাটি ইউনিয়নে নৌকা প্রতিক প্রার্থী রবিউল

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২২ অক্টোবর ২০২১ - ০৫:৪০:১১ পিএম

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ,কেশবপুর(যশোর) থেকে: আসন্ন ইউপি নির্বাচনে কেশবপুর উপজেলার ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা মোঃ রবিউল ইসলাম। ইতিমধ্যে তিনি ভোটার সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে, গ্রামে, মহল্লায়, পাড়ায়, বাড়িতে গণসংযোগ করাসহ দোয়া প্রার্থণা করে বেড়াচ্ছেন। তিনি নিবার্চিত হলে বিদ্যানন্দকাটি ইউনিয়নকে একটি আধুনিক, মডেল, মাদক ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই। নির্বাচনে প্রতিদ্বন্দীতার বিষয়ে সাড়া পাচ্ছেন এলাকাবাসির।

রবিউল সম্পর্কে কিছু কথা, হাঁড়িয়াঘোপ গ্রামের আব্দুল জলিল মোড়লের ছেলে রবিউল ইসলাম ছাত্রলীগের রাজনীতি থেকে তিলে তিলে বেড়ে উঠেছেন। তিনি ২০০২-২০১০ সালে বৃহত্তর বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ছিলেন। কলেজে পড়াকালিন সময়ে ২০০৪-২০০৭ সালে কেশবপুর কলেজ ছাত্রলীগের সদস্য। তিনি ২০০৯-২০১২ সালে সরকারি এম এম কলেজ ছাত্রলীগের সদস্য ও ২০১৩ সালে কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত হয়। তারপর জড়িয়ে পড়েন যুবলীগের রাজনীতির সাথে। তিনি ২০১৭ সালে উপজেলা যুবলীগের সদস্য এবং ২০১৮ সালে ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পায়।

এছাড়া জড়িত আছেন স্কুল, মসজিদ, ইদগাহ, ক্লাব, সমবায় সমিতি, ব্লাডব্যাংকসহ বিভিন্ন সামাজিক সেবামূলক সংগঠনের সাথে। নিজেও নেতৃত্ব দিচ্ছেন রাসেল স্মৃতি সমাজ কল্যাণ পরিষদের মত একাধিক সংগঠনের। ২০২১ সালে ভান্ডারখোলা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হিসাবে নিবার্চিত হয়েছেন। তার পরিবার বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার সরকারের উন্নয়নে বিশ্বাসী।

মহামারি করোনা ভাইরাসে দেশ যখন স্থবির তখন তিনি জন সাধারণকে সচেতন করতে লিফলেট বিতরণ , মাইকিং করা, মাস্ক হ্যান্ডস্যানিটাইজার বিতরণ ,দরিদ্র দিনমজুর মানুষের বাড়িতে বাড়িতে ওষুধ খাদ্য সামগ্রি পৌছে দেওয়াসহ সকল ধরণের গুজব প্রতিহত করে মানুষের ভ্রান্ত ধারণার আবসান ঘটিয়েছেন।

উলেখ্য, রবিউল ইসলাম ২০১৬ সাল থেকে উক্ত ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসাবে সততার সাথে মানুষের সেবা করে যাচ্ছেন।

নির্বাচনে অংশগ্রহণ,বিজয় বিদ্যানন্দকাটি ইউনিয়নকে ঘিরে কর্মপরিকল্পনা প্রভৃতি বিষয়ে জানতে চাইলে তিনি জানান, দলীয় মনোয়ন পেলে সর্ব সাধারণের ভোটে নিবার্চিত হয়ে বিদ্যানন্দকাটি  ইউনিয়নকে একটি আধুনিক, মডেল, মাদকমুক্ত ইউনিয়ন হিসাবে গড়ে তুলবেন। সাথে সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ বাংলাদেশকে একটি ক্ষুধা, দারিদ্রমুক্ত ও উন্নত রাষ্ট্র হিসাবে গড়ে তুলতে কাজ করে যাবেন। তিনি ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়নবাসির কাছে দোয়া প্রার্থণা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!