শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

খালু কর্তৃক স্কুলছাত্রীকে ধর্ষণ

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১৪ জুলাই ২০১৫ - ০৪:৩৪:৫২ পিএম

টাইমস বিডি ডটনেট, ডেস্ক: পার্বতীপুরে খালু কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রী। গ্রাম্য শালিসে ধর্ষককে মাত্র ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ধর্ষিতার মার অভিযোগ মাতব্বররা জরিমানার টাকা দিতে চাইলেও একটি টাকাও দেয়া হয়নি তাদের।

ধর্ষিতা উপজেলার দক্ষিণ শালন্দার ছিটপাড়া এলাকার এক গার্মেন্টস কর্মীর কন্যা বলে জানা যায়।

সরজমিনে গিয়ে জানা যায়, গত শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফরিদপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী মাঠে ছাগল রেখে বাড়ীতে ফিরছিল। এ সময় নুর ইসলাম (২৭) তাকে অপহরণ করে নিজ বাড়ীতে নিয়ে মুখে স্কচটেপ লাগিয়ে এবং হাত বেঁধে ধর্ষণ করে। ধর্ষণকারী তার সম্পর্কে খালু।

হতদরিদ্র দিনমজুর স্কুল ছাত্রীর মা জানান, ঘটনার সময় তিনি কাজে গিয়েছিলেন। বিকেলে বাড়ীতে ফিরে মেয়ের কান্না দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদের পর ঘটনাটি জানতে পারে। তার দুই ভাই মাহাবুর ও মোহসেন গ্রাম্য মাতব্বরদের বিষয়টি জানান।

স্থানীয় আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি শমসের আলী বলেন, ইউপি সদস্য মুকুল, মকবুল হোসেন, মোফাজ্জল হোসেনসহ ১৫-২০ জন গ্রাম্য মাতব্বর মিলে নুর ইসলামের বাড়ীর সামনে শালিসে বসে। ভোর রাত পর্যন্ত বৈঠকের পর ধর্ষণকারী নুর ইসলামের ৫০ হাজার টাকা জরিমানা করেন তারা।

চন্ডিপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগের স্থানীয় নেতা মমিনুল ইসলাম মুকুল বলেন, ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি মিমাংসা করে দিয়েছি। টাকা পাইনি। পেলে ধর্ষিতার পরিবারকে দেয়া হবে।

ইউপি চেয়ারম্যান আফছার আলী বলেন, ধর্ষণের ঘটনা এখন জানলাম। তবে ইউপি সদস্যের শালিস বৈঠক করা ঠিক হয়নি বলে জানান তিনি।

পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদ আলম বলেন, ধর্ষণের মিমাংসা করার ক্ষমতা কারো নেই। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ নিয়ে আসেনি।

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!