শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

স্টার সিনেপ্লেক্সে ‘মিশন ইম্পসিবল ৫’

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ০৪ আগস্ট ২০১৫ - ০৩:৫২:৩৮ পিএম

বিনোদন, ডেস্কঃ আবারও মিশন ইম্পসিবল। আবারও টম ক্রুজ। আবার সেই চোখ ধাঁধানো দৃশ্য। হ্যাঁ, অপেক্ষার পালা শেষ হচ্ছে। পর্দায় আসছে বহুল জনপ্রিয় ‘মিশন ইম্পসিবল’ সিরিজের নতুন ছবি ‘মিশন ইম্পসিবল: রোগ নেশন’। বাংলাদেশের দর্শকরা ৭ আগস্ট দেখতে পাবেন এই ছবি স্টার সিনেপ্লেক্সে। এ উপলক্ষে ৬ আগস্ট সন্ধ্যায় জমকালো প্রিমিয়ার শো আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য যে, এই ছবির সার্বিক সহযোগীতায় রয়েছে ‘গ্রামীণফোন’। ‘গ্রামীণফোন’ তার স্টার গ্রাহকদের বিনামূল্যে ‘মিশন ইম্পসিবল: রোগ নেশন’ মুভির টিকেট প্রদানের জন্য স্টার সিনেপ্লেক্স এর সংগে উদ্যোগ গ্রহণ করেছে। স্টার গ্রাহকগণ একটি টিকেট ক্রয় করলে বিনামূল্যে আরেকটি টিকেট পাবেন। এই বিশেষ অফার শুধুমাত্র মুভিটি মুক্তির প্রথম এক সপ্তাহের জন্য স্টার সিনেপ্লেক্সে প্রযোজ্য হবে।

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি কাল্পনিক গুপ্তচর সংস্থা ‘আইএমএফ’র পুরোধা ইথান হান্ট। রাষ্ট্রের স্বার্থে ইথান ও তার এজেন্টদের নানা দুঃসাহসিক কীর্তিকলাপের গল্প বড় পর্দায় প্রথমবার দেখা যায় ১৯৯৬ সালে। ইথান হান্টের ভূমিকায় শুরু থেকেই অভিনয় করছেন হার্টথ্রব টম ক্রুজ। ‘মিশন ইম্পসিবল’ সিরিজের শুরু সেখান থেকেই। প্রথম ছবি মুক্তির পর পেরিয়ে গিয়েছে কুড়ি বছর। পর পর চারটি ধাপ পেরিয়ে এবার আসছে সিরিজের ৫ম ছবি। এবারের ছবিটি পরিচালনা করেছেন ক্রিস্টোফর ম্যাককোয়ারি। প্রযোজকদের তালিকায় জে জে আব্রাম ও ডেভিড এলিসনের সঙ্গে রয়েছেন ক্রুজ নিজেও। গত বছর আগস্টে ছবির শ্যুটিং শুরু হয় অস্ট্রিয়ার ভিয়েনায়। সূত্র জানায়, প্রথমে ঠিক ছিল চলতি বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে। কিন্তু তখন অন্য দুটি বড় ব্যানারের ছবি মুক্তির সম্ভাবনা থাকায় প্রযোজকরা তারিখ এগিয়ে আনা হয়েছে। ছবিটিতে টম ক্রুজের সঙ্গে দেখা যাবে অ্যালেক বল্ডউইন, সাইমন পেগ ও জেরেমি রেনরকে।

এ ছবির কাজ করতে গিয়ে জীবনের সবচেয়ে ভয়ংকর অভিজ্ঞতার কথা বর্ণনা করলেন টম ক্রুজ। তার নতুন ছবিটির কিছু দৃশ্যে স্টান্ট করা সত্যিই ছিল মারাত্মক অভিজ্ঞতা। কিছু স্টান্ট দৃশ্যে তিনি নাকি ভয়ে সিটকে গিয়েছিলেন। এর একটি স্টান্ট দৃশ্যে দেখে গেছে, মাটি থেকে ৫ হাজার ফুট ওপরে একটি বিমান ঝুলে রয়েছেন। এর অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, ‘এই ভয়ের কথা বলে বোঝানো যাবে না। পাঁচ হাজার ফুট ওপরে একটি এয়ারবাসের দেহে ঝুলে রয়েছি আমি। বিমানের কম্পনের সঙ্গে থরথর করে কাঁপছে আমার দেহ।’ কিন্তু
কোনো ঝুঁকিপূর্ণ দৃশ্যই দমাতে পারেনি ৫২ বছর বয়সী এই তারকাকে। তাও একবার-দুইবার নয়, মাটি থেকে দেড় কিলোমিটার ওপরে তাকে আটবার এ ধরনের দৃশ্যে স্টান্ট করতে হয়েছে। একবার তো প্রায় রিব ভেঙেই যাবে বলে মনে হচ্ছিল, জানালেন টম। এর আগেও মিশন ইম্পসিবল ছবিগুলোতে স্টান্টম্যানদের দূরে থাকতে হয়েছে টম ক্রুজের কারণে। আগের পর্বের বুর্জ খলিফার সে দৃশ্যটির কথা নিশ্চয় মনে আছে। দুবাইয়ে অবস্থিত বিশ্বের সর্বোচ্চ দালানটির বাইরে বিপজ্জনকভাবে ঝুলছিলেন এজেন্ট ইথান হান্টরূপী টম ক্রুজ। এবার তাকে দেখা যাবে উড়ন্ত বিমানের বাইরে ঝুলতে। এছাড়া মটর সাইকেল চেজ ও গাড়ি উড়াউড়িসহ দুর্দান্ত কিছু অ্যাকশন দৃশ্য দেখা যাবে। বলা হচ্ছে, এটি ইথান ও তার দলের জন্য সবচেয়ে কঠিন মিশন।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!