শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

ছেলেদের ঈদের কেনাকাটায় পাঞ্জাবির পর প্রাধান্য পাচ্ছে টি-শার্ট

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২৩ জুন ২০১৭ - ০১:৫৩:৪৭ পিএম

‘গরমে ভারী পাঞ্জাবি পরে তো আর সারা দিন থাকা চলে না। ঈদে একটা টি-শার্ট লাগে। দুপুরের পর হালকা টি-শার্টে আরাম হবে।’ বললেন আজিজ কো-অপারেটিভ সুপার মার্কেটে কেনাকাটা করতে আসা ব্যবসায়ী সোহেল রানা। তরুণদের ঈদ কেনাকাটায় তাই পাঞ্জাবির সঙ্গে টি-শার্টও জায়গা করে নিচ্ছে।

শাহবাগের আজিজ সুপার মার্কেট গড়ে উঠেছে মূলত টি-শার্টের দোকানকে কেন্দ্র করে। গতকাল গিয়ে দেখা গেল, টি-শার্টের দোকানগুলোতে ভিড় জমিয়েছেন তরুণেরা। ‘ইজি ফ্যাশন’-এর অপূর্ব বিশ্বাস বললেন, শেষ সপ্তাহের ঈদ কেনাকাটায় বেচাকেনা ভালোই জমেছে।

মার্কেট ঘুরে দেখা যায়, গোল গলার টি-শার্ট আর কলারসহ পোলো শার্ট দুটোই দোকানগুলোর ঈদ সংগ্রহে জায়গা পেয়েছে। টি-শার্টের নকশা আর কাটেও নতুনত্ব চোখে পড়ে।

পোশাকের দোকান ‘ঢাক ঢোল’ ঈদ উপলক্ষে ব্যান্ড কলার ও সামনে বোতাম বসানো টি–শার্ট এনেছে। গোল গলায় সামনের দিকে ইঞ্চি দেড়েক কাটা, এমন আরেকটি নকশাও পাওয়া যাচ্ছে। দাম সাড়ে তিন শ থেকে চার শ টাকা। দোকানটির ব্যবস্থাপক আবদুল্লাহ বললেন, সুতির এই টি-শার্টগুলো ভালো চলছে।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!