শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

নৌকায় ভোট না দেয়া মানে নিজের পায়ে কুড়াল মারা : লিটন

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২৬ ডিসেম্বর ২০১৮ - ০৪:১৬:২০ পিএম

নৌকায় ভোট না দেয়া মানে নিজের পায়ে কুড়াল মারা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

তিনি বলেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন এবং আরও উন্নয়নে যে পরিকল্পনা গ্রহণ করেছেন তা বাস্তবায়নের জন্য এই সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। অন্য দল সরকার গঠন করলে দেশের কিছুই হবে না।

রাসিক কর্মচারী ইউনিয়ন আয়োজিত নির্বাচনী সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাজশাহী ১৪ দলের সমন্বয়কারী লিটন। বুধবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ সমাবেশে রাজশাহী-২ (সদর) আসনে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা বিশেষ অতিথি ছিলেন।

সমাবেশে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, গত ১০ বছরে এমপি থেকে বাদশা ভাই নগরীর উন্নয়ন ত্বরান্বিত করেছেন। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে তার যে অবদান তা অসামান্য। তার হাত ধরে শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন নতুন ভবন হয়েছে, অবকাঠামো তৈরি হয়েছে। শিক্ষানগরীর শিক্ষার মান উন্নয়নে তিনি কাজ করে গেছেন।

তিনি আরও বলেন, আমি মেয়র আছি, আর বাদশা ভাই আবার এমপি হলে আমরা দুজনে মিলে রাজশাহীর উন্নয়নে আরও গতি আনতে পারব। বাদশা ভাই সংসদে কথা বলে উন্নয়নের জন্য টাকা আনবেন, আর আমি সিটি কর্পোরেশনের মাধ্যমে উন্নয়ন কাজ বাস্তবায়ন করব।

রাসিক কর্মচারীদের নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে লিটন বলেন, আপনি নিজে নৌকায় ভোট দেবেন, পরিবারের সদস্যদের বলবেন। আপনারা পাড়া-মহল্লায় নেমে পড়ুন। নৌকায় ভোট দিতে বলুন।

সমাবেশে নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, দেশের মানুষ বুঝে গেছে উন্নয়নের স্বার্থে ডিজিটাল বাংলাদেশের কারিগর শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী হিসেবে প্রয়োজন। আমরা তাকেই প্রধানমন্ত্রী হিসেবে চাই। সে জন্য নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানাই। আমি নির্বাচিত হতে পারলে সব সময় আপনাদের দুঃখ-দুর্দশায় পাশে থাকব, যেমনটি অতীতে ছিলাম।

রাসিক কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল শেখের সভাপতিত্বে সমাবেশে রাসিকের প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু, রজব আলী, তাহেরা খাতুন মিলি, কাউন্সিলর নিযাম-উল-আযীম, আবদুল মোমিন, তৌহিদুল হক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!