শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

১৬ প্যাকেজে ছাড় দিচ্ছে প্রাণ মসলা

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১৩ জানুয়ারী ২০১৯ - ০৯:২০:৫৩ এএম

প্রাণ গুঁড়া মসলার অল-ইন-ওয়ান প্যাকেজের বাজারমূল্য ১ হাজার ২২৫ টাকা। ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় তা পাওয়া যাচ্ছে ২২৫ টাকা কমে। এই প্যাকেজের পণ্যের মধ্যে রয়েছে হলুদ, মরিচ, ধনিয়া, জিরা, মাংসের মসলা, ফিরনি মিক্স, বিরিয়ানি মসলা, হালিম মিক্স, সেফ টমেটো সস, সয়াবিন অয়েল, চিনিগুড়া চাল ১ কেজি ও কন্টেইনার ১৫ লিটার।

এই বাণিজ্য মেলায় ১৬টি প্যাকেজে পণ্য বিক্রি করছে প্রাণ গুঁড়া মসলা। সব ক’টি প্যাকেজেই ছাড় দিচ্ছে প্রাণ গুঁড়া মসলা। মেলার ২৯ ও ৩০ নম্বর ‘মসলা মেলা’ স্টলে ছাড়ে এসব পণ্য পাওয়া যাচ্ছে।

এ ছাড়া ১০০ টাকার পণ্য কিনলেই ১০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে প্রাণ গুঁড়া মসলা। এ সুযোগ কেবল মেলা চলাকালীন সময়ের জন্য। এই ছাড়ের মধ্যে একটি পণ্য কিনলে আরেকটি পণ্য ফ্রিও দিচ্ছে প্রতিষ্ঠানটি। এ রকম পণ্যের মধ্যে রয়েছে ৭৫ টাকা মূল্যের রেডি সেমাই মিক্স, একটি কিনলেই একটি ফ্রি এবং ৪০ টাকা মূল্যের দি সেফ চিপস একটি কিনলেই একটি ফ্রি।

চারটি চিকেন ভুনা খিচুড়ি/চিকেন বিরিয়ানি কিনলে একটি ফ্রি। যার বাজারমূল্য ৬৪০ টাকা। কিন্তু তা মেলায় পাওয়া যাচ্ছে ৬০০ টাকায়।

মসলা মেলা স্টলের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জাগো নিউজকে বলেন, ‘পণ্য ছাড়ের ব্যবস্থা থাকায় ভোক্তাদের দারুন সাড়া পাওয়া যাচ্ছে। পণ্যের গুণগত মান ও ছাড়ের কারণে আমাদের স্টলে ভোক্তাদের সাড়া বেশি।’

তিনি বলেন, ‘চিকেন ভুনা খিচুড়ি ও চিকেন বিরিয়ানি এবারের মেলায় প্রথম বাজারে এসেছে। পণ্য দুটি বেশ সাড়া ফেলেছে।’

কোন মসলায় কত ছাড়

প্রাণ মসলা মেলার দেয়া তথ্য মতে, উৎসব প্যাকেজের বাজারমূল্য ৯৯৫ টাকা যা মেলায় পাওয়া যাচ্ছে ৭৫০ টাকায়। এর মধ্যে রয়েছে হলুদ, মরিচ, রোস্ট মসলা, মাংসের মসলা, বোম্বে বিরিয়ানি মসলা, বিরিয়ানি মসলা, হালিম মিক্স, সেফ টমেটো সস ও বালতি ২০ লিটার।

ভুরিভোজের বাজারমূল্য ৬৬৫ টাকা। মেলায় পাওয়া যাচ্ছে তা ৫০০ টাকায়। এর মধ্যে ২টি গরুর মাংসের মসলা, মুরগির মাংসের মসলা, রোস্ট মসলা, বিরিয়ানি মসলা, তেহারি মসলা, হালিম মিক্স, ফিরনি মিক্স ও কন্টেইনার ১৫ লিটার।

pran-

যুগল প্যাকেজের বাজারমূল্য ৩৯৫ টাকা। এই প্যাকেজে ৫০০ গ্রাম হলুদ ও ৫০০ গ্রাম মরিচের সঙ্গে ১ লিটার সয়াবিন তেল ফ্রি। ৩৮০ টাকার মাছের মসলার প্যাকেজের ২০০ গ্রাম হলুদ, মরিচ, ধনিয়া, জিরার সঙ্গে ৫০০ মিলি সয়াবিন তেল ফ্রি।

হৈচৈ অফারেরে বাজারমূল্য ১৭৩ টাকা। মেলায় এর মূল্য ১৭০ টাকা। এই অফারে থাকা ২০০ গ্রাম হলুদ ও ২০০ গ্রাম মরিচের সঙ্গে একটি কন্টেইনারও ফ্রি।

হালিম ডিলাইট অফারে ১০০ টাকা মূল্যের ২টি হালিম মিক্স কিনলে ১টি মেলামাইন বাটি ফ্রি। আচারি খিচুড়ি অফারে ২৫০ টাকায় ২টি আচারি খিচুড়ি মিক্স কিনলে একটি মেলামাইন প্লেট ফ্রি।

ইকোনমি প্যাকেজ ১২০ টাকা মূল্যে মাংসের মসলা ও মুরগির মাংসের মসলা কিনলে তেহারি মসলা ফ্রি। বেকিং মাস্টার অফারে ১০০ টাকা মূল্যে বেকিং পাউডার/ কর্ন ফ্লাওয়ার/কাস্টার্ড পাউডার ২টি কিনলে ১টি ফ্রি।

ঝাঁঝালো অফারের বাজারমূল্য ২২০ টাকা। মেলায় এর অফার মূল্যে ২০০ টাকা। এই অফারের পণ্য এক লিটার সরিষার তেলের সঙ্গে একটি মেলামাইন চামচ ফ্রি।

সুপার সেভার পণ্যের বাজারমূল্য ৫৫০ টাকা। মেলায় সেসব পণ্য পাওয়া যাবে ৫২০ টাকায়। সুপার সেভারে ৫ লিটার প্রাণ সয়াবিন অয়েলের সঙ্গে একটি অয়েল জার ফ্রি।

কার্নেল বিগ লিটার পণ্যের বাজারমূল্য ১২৫০ টাকা। মেলায় এগুলো পাওয়া যাবে ১০৫০ টাকায়। ৫ লিটার কার্নেল সানফ্লাওয়ার অয়েলের সঙ্গে একটি মেলামাইন সার্ভিং বোল ফ্রি।

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!