শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

দুর্গাপূজার বিশেষ গানে নাচলেন লোকসভার এমপি মিমি-নুসরাত

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২০ সেপ্টেম্বর ২০১৯ - ০৩:৫৭:৫৫ পিএম

বিনোদন ডেস্ক: ভারতের তৃণমূল কংগ্রেসের নব-নির্বাচিত সংসদ সদস্য নুসরাত জাহান রুহি এবং মিমি চক্রবর্তী সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষ্যে একটি বিশেষ ভিডিওতে একই ফ্রেমে কাজ করেছেন।

টিএমটি বার সংস্থার ওই বিশেষ গান ও ভিডিওটিতে ইতিমধ্যে ফেসবুকে ১.৫ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

পূজার এই গানে কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি ও নুসরাতকে দেখা গিয়েছে অভিনব সাজে। পূজার গানের জন্য তাদের সাজও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কোমরবন্ধনী, হাতে-গলায় ভারী গয়না ও চন্দন রাঙা শাড়িতে সেজেছেন নুসরাত জাহান।

নুসরাতের থেকে কিছুটা অন্যরকম সনাতনী সাজেই দেখা গেছে মিমি চক্রবর্তীকে। খোলা চুল ও মুখে মুচকি হাসি। পরণে সবুজ বেনারসি, গোলাপি ব্লাউজে ক্যামেরাবন্দি হয়েছেন মিমি।

এছাড়াও ভিডিওতে আছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এতে যোগিনী দুর্গার বেশে ধরা দিয়েছেন এই নায়িকা। পরনে বেনারসি। গলায়-হাতে রুদ্রাক্ষের মালা, কানে ঝুমকো, নাকে নথ, পায়ে আলতা, সিঁথিতে সিঁদুর, শাখা-পলা-গয়নায় সেজেছেন তিনি।

‘আসে মা দুর্গা সে’ শিরোনামের গানটি এই বছরের ৩ থেকে ৮ অক্টোবর দুর্গাপূজার সময় ব্র্যান্ডের উদ্যোগের প্রচারের একটি অংশ।

গানটি পরিচালনা করেছেন টালিউডের জনপ্রিয় সুরকার ইন্দ্রদীপ দাশ গুপ্ত। গানটিতে কণ্ঠ দিয়েছেন রুপংকর বাগচি এবং ব্যান্ড দোহারসহ বাংলাদেশি শিল্পীরাও।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!