শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে পালালেন অধ্যক্ষ

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১৪ অক্টোবর ২০১৯ - ০১:১৮:৩৮ পিএম

পরপর দুইবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম না বলে ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলেন সাতক্ষীরার শ্যামনগর গুমনতলি ফাজিল মাদরাসার অধ্যক্ষ আবদুল মুহিদ।

রোববার মাদরাসায় বর্তমান সরকার নির্মিত দুর্যোগ প্রশমন ভবন অনুষ্ঠানে বক্তব্যকালে তার এমন কাণ্ডে পুলিশ, রাজনৈতিক নেতা-কমী ও স্থানীয় জনগণের ধাওয়ার মুখে শেষ পর্যন্ত ক্ষমা চেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন তিনি।

স্থানীয়রা গণমাধ্যমকে জানান, সরকার এই মাদরাসায় ৩ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে একটি দুর্যোগ প্রশমন ভবন তৈরি করে দিয়েছেন। রোববার দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৬৪ জেলায় একযোগে এসব ভবন উদ্বোধন করেন। দুর্যোগ প্রশমন দিবসে শ্যামনগর গুমনতলির এই মাদরাসার নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্যকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবর্তে তিনি দুইবার করে বেগম খালেদা জিয়ার নাম বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। এতে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হক। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, ওসি আনিসুর রহমান মোল্লাসহ বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন গুমনতলি ফাজিল মাদরাসার অধ্যক্ষ আবদুল মুহিদ। তিনি বক্তব্য দিতে উঠেই ‘মাননীয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’ পরপর দুইবার বলেন। মুহুর্তেই উপস্থিত অতিথিদের মধ্যে ঘোর প্রতিবাদ ওঠে। এক পর্যায়ে তারা মারমুখী হয়ে পড়েন। শেষ পর্যন্ত মাদরাসার অধ্যক্ষ ক্ষমা চেয়ে জনগনের তোপের মুখে অনুষ্ঠান ছেড়ে পালিয়ে যান।

অনুষ্ঠানে উপস্থিত থাকা স্থানীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অধ্যক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!