শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

গন মানুষের নেতা আনিসুর রহমান নাঈমের অসুস্থতা, অপারেশন ও  রোগ মুক্তি কামনায় দোয়া প্রার্থনাঃ হাসানুর রহমান 

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২২ মার্চ ২০২১ - ০১:১১:০৩ এএম

হাসানুর রহমানঃ  একজন গনমানুষের নেতা রাজধানীর ৪৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলার আনিসুর রহমান নাঈম। যিনি সমাজকে উদ্বুদ্ধ করার মাঝে এলাকাবসী তথা সমগ্র জাতিকে অনুপ্রাণিত করতে পারেন। আনিসুর রহমান নাঈম তার  আবেগ ও ভালবাসা নিয়ে সাধারন মানুষের সাথে সম্পর্ক স্থাপন করে তাদের প্রতিনিধি হয়ে উত্তর সিটি কর্পরেশনের নিজের মর্যাদা এবং যোগ্যতা অক্ষুন্ন রেখে নিরলস কাজ করে যাচ্ছেন। 

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হয়েও সমানতালে দলের এজেন্ডা বাস্তবায়নে রেখে চলেছেন অবদান। দলের নেতা কর্মীদের কাছে তিনি আইকনিক স্টার। দল অন্তপ্রান এই নেতা বিশ্রাম না নিয়ে বিরামহীনভাবে দল ও জনগনের অর্পিত দায়িত্ব পালনে সদা সচেষ্ট। 

কিন্তু এর মাঝেই হলো ছন্দপতন,  অসুস্থতা তাকে গ্রাস করে নিলো। কয়েকদিনের অবজারভেসন শেষে ডাক্তারের পরামর্শে চিকিৎসা গ্রহনে তিনি গেলেন ভারতের চিকিৎসা রাজধানী চেন্নাই-তে। তার অসুস্থতা যেনো প্রমান করে দিলো আরেকবার যে তিনি দলের নেতাকর্মী ও নিজ ওয়ার্ডের জনগনের কতটা প্রিয়পাত্র। তিনি চেন্নাই যাবার পরে সবাই জানার পরে সর্বত্র যেনো হাহাকার পরে গেলো। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া চেয়ে স্ট্যাটাসের ঝড় বইতে শুরু করলো। ইনবক্সে আমি নিজেই নাঈম ভাইয়ের রোগ মুক্তি ও সুসাস্থ্য কামনায় দোয়া চেয়ে শতাধিক ম্যাসেজ রিসিভ করলাম। মসজিদে মন্দিরে প্রতি প্রার্থনার পরেই চলছে দোয়া ও প্রার্থনা। নানা জনের আয়োজনে চলছে দোয়া ও মিলাদ মাহফিল। কান্নাজড়িত কন্ঠে মহান রবের দরবারে  আনিসুর রহমান নাঈম এর রোগ মুক্তি ও সুসাস্থ্য কামনায় দোয়া বিস্তার লাভ করেছে তাহাজ্জতের জায়নামাজ পর্যন্ত। 

সকলের দোয়া ভালোবাসা মহান প্রভুর দরবারে পৌঁছে গিয়েছিলো। আর সেই সাথে তার ভালো কর্মের ফসল তো কেরামান কাতিবিনের লিখনিতে আল্লাহর জ্ঞাত-ই রয়েছে। যার ফলে গত পরশু হয়ে যাওয়া অপারেশন পরিপূর্ণ ভাবেই সফলতা পেয়েছে। অপারেশন প্রক্রিয়ার শেষে ফিরে এসেছে তার জ্ঞান। বোধ শক্তি। আলহামদুলিল্লাহ্‌  গনমানুষের নেতা রাজধানীর ৪৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলার আনিসুর রহমান নাঈম রয়েছেন সুস্থতার পথে। ইনশাআল্লাহ খুব দ্রুত-ই তিনি ফিরে আসবেন আমাদের মাঝে। ভালোবাসার জয় হবেই এটাই বিধির বিধান। 

দোয়া এবং কামনা করি মহান আল্লাহ পাক আনিসুর রহমান নাঈম ভাইকে আমাদের কাছে ফিরিয়ে দেবেন পরিপূর্ণ সুস্থ ভাবে। ইনশাহআল্লাহ……। 

  • লেখকঃ হাসানুর রহমান

  • সাংগঠনিক সম্পাদকঃ দক্ষিনখান থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ

  • সম্পাদকঃ উত্তরা টাইমস 

  • সভাপতিঃ স্বপ্নিল বাংলাদেশ 

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!