শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

“জোনটেস” মোটরসাইকেলের যাত্রা শুরু

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ২২ মার্চ ২০২১ - ০৬:০৮:০৪ পিএম

মোটোটেক ইন্ডাস্ট্রি গত ২০ মার্চ প্রথমবারের মত উন্নত মোটরসাইকেল ব্র্যান্ড একটি নতুন রুপে – “জোনটেস” মোটরসাইকেল চালু করেছে। প্রিমিয়াম মোটরসাইকেল বিভাগে আরও উত্তেজনা যুক্ত করতে মোটোটেক ইন্ডাস্ট্রি জোন্টেসের নতুন যে মোটরসাইকেলগুলি আমদানি এবং মোটো সোলিউশন বিডি লিঃ দ্বারা বাজারজাত করেছে সেগুলো হলঃ জেডটি ১৫৫-জি ১, জেডটি ১৫৫-ইউ, জেডটি ১৫৫-ইউ ১ এবং জেডটি ১৫৫-জেড ২। চমৎকার ডিজাইন এবং আকর্ষণীয় লুক এই মডেল গুলোকে বানিয়েছে সেরা।

এশিয়ার মোটরসাইকেল এবং স্কুটারগুলির জন্য সবচেয়ে সম্ভাবনা ও গতিময় বাজার বাংলাদেশ। এ বাজারের আকার দিন দিন ইতিবাচকভাবে বাড়ছে। বর্তমানে, ৩৫টিরও বেশি মোটরসাইকেলের ব্র্যান্ড এ দেশে তাদের ব্যবসা পরিচালনা করছে। বাজারে বর্তমানে প্রায় ৩০০টি মোটরসাইকেল মডেল পাওয়া যায়। বাংলাদেশে নতুন ব্র্যান্ড সম্পর্কে অবগত করার পাশাপাশি মোটোটেক ইন্ডাস্ট্রি  গত ২৬ বছর ধরে অ্যাডভেঞ্চার এবং স্পোর্টসের জন্য দারুণ সব মোটরসাইকেল আবিষ্কার করে চলেছে যা কেবল সময়ের সাথে বেড়েছে।

মোটো সলিউশনের বিপণন বিভাগের প্রধান নাসিফ আহমেদ বলেন, “যারা অ্যাডভেঞ্চার প্রিয় ও নিজেদের ব্যক্তিত্বের প্রভাব ফেলতে পছন্দ করে এমন রাইডারদের জন্য তৈরি প্রযুক্তিগতভাবে উন্নত মোটরসাইকেলগুলির মধ্যে জোন্টেস একটি। সমস্ত নতুন জোনটেস জেডটি ১৫৫-জি ১, জেডটি ১৫৫-ইউ, জেডটি ১৫৫-ইউ ১ মডেলগুলি এমন রাইডারদের মাথা ঘুরিয়ে দিতে সক্ষম।“

জেডটি ১৫৫-জি ১, জেডটি ১৫৫-ইউ, জেডটি ১৫৫-ইউ ১ এবং জেডটি ১৫৫-জেড মোটরসাইকেলগুলি উন্নত প্রযুক্তি এবং উদ্ভাবনের সাহায্যে চালকদের মধ্যে নতুন উত্তেজনা তৈরি করে। সামনের প্রান্তে পাঁচটি এলইডি হেডল্যাম্প, এলইডি টেল এবং পজিশন ল্যাম্প স্টাইল এবং প্রযুক্তির মিশ্রণ ঘটিয়েছে। ১৫৫সিসির ইঞ্জিন, স্মার্ট পাওয়ার দ্বারা বর্ধিত।

একটি বোতামে চাপ দিয়ে সে অনুসারে কর্মক্ষমতাকে মানিয়ে নিতে ইকো বা স্পোর্ট মোড নির্বাচন করুন। একক সিলিন্ডার, ৪টি ভালভ, ওয়াটার কুলার, নিকেল সিলিকন কার্বাইড আবৃত সিলিন্ডারের সাথে এতে নতুন যুক্ত করা হয়েছে চাবিহীন ট্রান্সপন্ডার ইগনিশন এবং স্টিয়ারিং লকের মতো দারুণ ফিচার।

নতুন জোন্টেস জেডটি ১৫৫-জি ১ তিন লক্ষ উননব্বই হাজার, জেডটি ১৫৫-ইউ তিন লক্ষ উনপঞ্চাশ হাজার, জেডটি ১৫৫-ইউ ১ তিন লক্ষ উনআশি হাজার, জেডটি ১৫৫-জেড ২ তিন লক্ষ উনপঞ্চাশ হাজার টাকা মূল্যে আকর্ষণীয় ৫টি রঙে মোটো সলিউশন বিডি লিমিটেড, ঢাকায় পাওয়া যাবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!