শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

স্বপ্নিল বাংলাদেশ এর ২ টাকায় কাচাবাজার

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১০ আগস্ট ২০২১ - ০৩:২৩:০৯ পিএম

স্বপ্নিল বাংলাদেশ -একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনটি দীর্ঘ দিন ধরে উত্তরায় বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতায় আজকে অনুষ্ঠিত হয়ে গেলো ২ টাকায় কাচাবাজার ইভেন্ট । এই ইভেন্টের উদ্দেশ্য ছিলো ২ টাকা দিয়ে সুবিধাবঞ্চিত মানুষ রা হরেক রকম এর সবজি দেয়া। অনেকেই নিজের ইচ্ছেমতন ক্রয় করে নিয়েছেন। ২ টাকায় প্রায় ৮ ধরনের সবজি।
স্বপ্নিল বাংলাদেশ এর এসব কাজে খুশি আশেপাশের সুবিধাবঞ্চিত রা।
তাদের মধ্যে একজন বলেন “স্বপ্নিল বাংলাদেশ থেকে আমাকে একবার ১০ দিন এর বাজার ও করে দেয়া হয়েছিলো। এবার আবার ২ টাকায় এতগুলো সবজি নিলাম। আল্লাহ তাদেরকে আরো কাজ করার সুযোগ দেন বলে আশির্বাদ দেন”

এই বিষয়ে জানতে চাইলে স্বপ্নিল বাংলাদেশ এর সভাপতি হাসানুর রহমান জানান – স্বপ্নিল বাংলাদেশ এর এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। আপনারা পাশে থাকবেন সহযোগিতা করবেন। একদিন উত্তরা পার হয়ে সবার কাছে পৌঁছে যাব। সবাই দোয়া করবেন।।

এ সময়ে উপস্থিত ছিলো যুগ্ন সাধারণ সম্পাদক – ইঞ্জিনিয়ার শেখ মোতাহার, সাংগঠনিক সম্পাদক – মুস্তাফিজ শাকিল, সাংগঠনিক ও কোষাধ্যক্ষ – সালেহ মাহমুদ রায়হান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক – সাব্বির আহমেদ, সমাজসেবা সম্পাদক -সাকিব সাদমান, সহ ক্রীড়া সম্পাদক – আল জুবায়ের , ধর্ম সম্পাদক, ও ভলান্টিয়াররা।
সবাই স্বপ্নিল বাংলাদেশ এর সাথে এই ধরনের সামাজিক কাজ করতে পেরে প্রফুল্লতা প্রকাশ করেছে।

স্বপ্নিল বাংলাদেশ এ কেউ সহোযোগিতা করতে চাইলে তাদের সুবিধার্থে –
যোগাযোগ & Nagad :- 01737398809
Bkash – 01743218062

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!