শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার তিন এস.আই শ্রেষ্ট অফিসার মনোনীত

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১৩ আগস্ট ২০২১ - ০৩:২১:৪২ পিএম

কুলিয়ারচর, কিশোরগঞ্জ থেকেঃ-

এ বছরের জুলাই মাসে সন্তোষজনক ভালো কর্মদক্ষতায় বিভিন্ন ক্যাটাগরিতে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে মনোনীত হয়েছেন কুলিয়ারচর থানার কর্তব্যরত সাব-ইন্সপেক্টর (এস.আই) মো. আলী আকবর, সাব-ইন্সপেক্টর
(এস.আই) মো. নয়ন মিয়া ও সাব-ইন্সপেক্টর (এস.আই) ফকরুল হাসান ফারুক।

জেলার বিভিন্ন থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রণে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভালো কাজের স্বীকৃতি স্বরূপ প্রতি মাসের ন্যায় জুলাই-২০২১ মাসে সন্তোষজনক ভালো কর্মদক্ষতায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ইন্সপেক্টর (ওসি), শ্রেষ্ট ওসি (তদন্ত) ও শ্রেষ্ঠ অফিসার মনোনীত করেন জেলা পুলিশ সুপার কার্যালয়ের উর্ধতন কর্তৃপক্ষ।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলার শ্রেষ্ঠ সিডিএমএস মামলা তদন্তকারী অফিসার হিসেবে কুলিয়ারচর থানার সাব-ইন্সপেক্টর (এস.আই) মো. আলী আকবর, ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে সাব-ইন্সপেক্টর (এস.আই) মো. নয়ন মিয়া এবং বিট ও কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে সাব-ইন্সপেক্টর (এস.আই) ফখরুল হাসান ফারুকের নাম ঘোষণা করে তাদের হাতে শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট, শেষ্ঠত্ব সনদ ও পুরস্কার তুলে দেন। এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রেষ্টত্ব অর্জনকারী সাব-ইন্সপেক্টর (এস.আই) মো. আলী আকবর, সাব-ইন্সপেক্টর
(এস.আই) মো. নয়ন মিয়া ও সাব-ইন্সপেক্টর (এস.আই) ফকরুল হাসান ফারুকের নিকট তাদের প্রতিক্রিয়া জানতে চাইলে তারা বলেন, এ অর্জন শুধু আমাদের একার নয়, কুলিয়ারচর থানার সকলের। এসব পুরস্কার পাওয়ার পেছনে যাদের সবচেয়ে বেশি অবদান রয়েছে তাঁরা হলেন, ভৈরব সার্কেলের সুযোগ্য সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ান দিপু স্যার, কুলিয়ারচর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদ স্যার ও ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান স্যার। তাঁদের দিকনির্দশনায় এবং কুলিয়ারচর উপজেলা সুশীল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ ওসি এ.কে.এম সুলতান মাহামুদ বলেন, বিভিন্ন ক্যাটাগরিতে কিশোরগঞ্জ জেলায় কুলিয়ারচর থানার তিনজন অফিসার শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছে শুনে আমি গর্ববোধ করছি। তারা কুলিয়ারচর থানার অহংকার। আগামীতে তারাসহ কুলিয়ারচর থানার সকলে এ ভাবেই যেন শ্রেষ্ঠত্ব অর্জন করে সামনের দিকে এগিয়ে যেতে পারে এ জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

এর আগে কুলিয়ারচর থানায় দায়িত্ব পালন কালে সাব-ইন্সপেক্টর (এস.আই) মো. আবুল কালাম আজাদ একসাথে ১৫টি মোটর সাইকেল উদ্ধার সহ ৩চোর আটক করে, এস.জামান টাওয়ারের একটি মোবাইল দোকানের চোরাইকৃত মালামাল উদ্ধারসহ ৬ চোর আটক করে, ডুমরাকান্দা বাজারের লাল বাদশার দোকানের চোরাইকৃত মালামাল ও চোরাই কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধারসহ আন্তঃ জেলা ডাকাত দলের ৬ ডাকতকে গ্রেফতারের পর তাদের ২৮ টি মামলায় আদালতের মাধ্যমে শোন এরেস্ট দেখানো হওয়ায় ঢাকা রেঞ্জে ২বার ও কিশোরগঞ্জ জেলায় ৪ বার শ্রেষ্ঠ এস.আই মনোনীত হয়ে ক্রেষ্ট ও সনদ পেয়ে গৌরব অর্জন করেন। এছাড়াও তিনি কিশোরগঞ্জ জেলায় চাকুরীর সুবাদে মোট ১৭ বার শ্রেষ্ঠ এস.আই মনোনীত হন।

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!