শিরোনাম
নব নির্বাচিত এমপি আলহাজ্ব হাবীব হাসানের কাছে ঢাকা ১৮ আসনের জনগনের প্রত্যাশা ই-পাসপোর্ট যুগে প্রবেশ ৩টি রকেট আঘাত হানলো বাগদাদের মার্কিন দূতাবাদের কাছে সিপিবি’র সমাবেশে বোমা হামলা মামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালেদার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিপিএল-এ এবারের চ্যাম্পিয়ন রাজশাহী কেন্দ্রীয় সরকারের ডাকা জরুরি বৈঠকে যাবে না তৃণমূল কংগ্রেস নতুন কমিশন অনুযায়ী সাপ্তাহিক মজুরি পেতে শুরু করেছে পাটকল শ্রমিকরা

হার্ট লক পেট কেয়ার & কুরিয়ার এর নামে বিড়াল চুরি ও হারানোর অভিযোগ

উত্তরা টাইমস
সম্পাদনাঃ ১৬ সেপ্টেম্বর ২০২১ - ১২:১৫:১৫ এএম

Heart lock pet care & Heart lock pet courier এর নামে চুরির ও বিড়াল হারানোর অভিযোগ এনে ক্যাট সোসাইটি অব বাংলাদেশ এ পোস্ট করেছেন সিমু রহমান নামের এক পেট লাভার।তার আদরের বিড়াল হারিয়ে ফেলেছে বলে অভিযোগ করেন।

পোস্টটি হুবহু তুলে ধরা হলো –

ছোটু কে খুঁজে পেলে ২০০০০ টাকা পুরষ্কার। ছোটু হারিয়েছে Heart lock foster care মেরাজনগর ৩ রাস্তার মোর থেকে (আপন বাজারের পরের ৩ রাস্তার মোর)।

ছোটু। আমার কলিজার টুকরা। আজকে শুধু তাকে আমি হারিয়েছি Heart Lock Foster care এর দায়িত্বহীনতার কারনে। Heart Lock Foster Care এর সাথে পরিচয় Heart Lock Pet Currier ও Heart Lock Foster care এর মালিক হৃদয় এর মাধ্যমে। আমার ছোটুর নিউটার করিয়েছিলাম আমি হৃদয় এর Pet Currier এর মাধ্যমে ধানমন্ডির ভেট সাদ্দাম এর কাছে। এর পর পরই ছোটুর পার্ভো ধরা পরে যদিও ছোটু ভ্যাকসিনেটেড ছিল। এরপর প্রায় ১৪ দিন মৃত্যুর সাথে লড়াই করে ছোটু ফেরত আসে।সে সময় আমি অবাক হই ভেক্সিনেটেড হওয়ার পরও ছোটুর পারভো হল কিভাবে। আমি রোজ মালিবাগ থেকে বসুন্ধরা গিয়ে ছোটুকে দুইবার স্যালাইন দেয়াতাম পারভো র চিকিৎসা করতে Vet Biozid এর কাছে। ছোটু আমার বড় আদরের ধন।

হৃদয় ও তার স্ত্রী রিমি এই Heart Lock Foster care ফস্টার কেয়ার চালাত।আমার প্রেগনেন্সির সময় করোনা হওয়ায় আমি হসপিটাল ভর্তি হই। তখন একই এলাকায় হওয়ায় এবং বাসার সবাই হসপিটালে থাকায় প্রায় তিন মাস ছোটু Heart Lock Foster Care এ ছিল। আমি কোনদিন তাদের সাথে টাকার হিসাব করিনি। তারা যখন যা হিসাব করে বলসে আমি দিয়ে দিসি। কারন আমার একটাই কথা ছিল আমার ছোটু যেন ঠিক থাকে। এর মধ্যে ছোটুর ঠান্ডা লাগে আর অসুস্থ হয়। আমি Vet Imran ভাইকে হোম ভিসিটে পাঠিয়ে আলাদা খরচ দিয়ে চিকিৎসা করি।আমি সুস্থ হওয়ার পর ছোটুকে ফেরত আনি।

আমার বাবু ডেলিভেরি ডেট দেয়ার পর আমি গত ৬ সেপ্টেম্বর বুকে পাথর বেঁধে ছোটুকে ৪০ দিন ফসটারে রাখার ডিসিশন নেই। কারণ ডেলিভারির পর বেড রেস্ট এ থাকলে আমার ছোটুকে দেখাশোনা করা সম্ভব হবে না। আর ছোটু যেহেতু রিমিকে চিনে (আগে সে heart lock foster care এ ছিল আমার করোনা হওয়ার সময় ) আমি আমার heart lock foster care এ ছোটু কে পাঠাই। হৃদয় এর বউ রিমি প্রেগন্যান্ট বলে আর ওরা শান্তিবাগ থেকে রায়েরবাগ এ ফসটার মুভ করায় আমি তাকে বার বার জিজ্ঞেস করি সে ছোটুকে দেখে রাখতে পারবে কিনা। সে বার বার আমাকে ensure করে সে পারবে। লাগলে সে আলাদা লোক রেখে দিবে। রিমির কথার উপর ভিত্তি করে হৃদয়ের হাতে আমি বুকে পাথর বেঁধে ছোটু কে Heart lock pet currier এর মাধ্যমে Heart lock foster care এ পাঠাই। ছোটু পৌঁছানোর পর রিমি ছোটুর ছবি ভিডিও দেয়। হসপিটাল থেকে ফেরার পর ১০ তারিখ আমি যখন ছোটু কে দেখতে চাই রিমির কাছে ।তখন আমি বেড রেস্ট এ। রিমি তখন বলে সে ছোটুকে ডেকে পাচ্ছে না। আমি ভয় পেয়ে যাই।রিমিকে তাড়া দেই। আমি বেড রেস্ট এ থাকায় আর আমার movement নিষেধ থাকায়ে আমি ফোনে ওকে খোঁজার জন্য অনুনয় বিনয় ছাড়া কিছু করতে পারতেসিলামও না। রিমি বলে দুই ঘণ্টা পর সে একজন কে ষ্টোরে রুমে ওঠায় দেখবে। কিন্তু দুই ঘণ্টা পর সে জানায় ছোটু বাসায় নাই।আমি কাঁদতে থাকি আর বার বার ছোটুকে খুঁজতে বলি। হৃদয়কেও রাতে ফোন মেসেজ দেই। সে কোন রেপ্লাই দেয় না। পরদিন সকালে ফোনে করলে সে রাগ দেখাই আর বলে রিমি কিছু জানায় নি। তারা নাকি ঝগড়া করে দুজন দুই জাগায় থাকে। সারা রাত পার করে পরদিন সকালে রিমি আর হৃদয় বলে ছোটুকে কোথাও পাচ্ছে না। আজ চারদিন ধরে আমার কলিজা ছোটু Heart Lock Foster care থেকে নিখোঁজ। যখন তাদের জিজ্ঞেস করি বলে- ছোটু নাকি নেট কেটে চলে গেছে। আমার ছোটুকে নিরাপদ রাখার জন্যে আমি Heart lock foster care এ পাঠিয়েছিলাম আর Heart Lock Foster care আমার ছোটু কে হারায় দিসে। হৃদয় কে ধরলে বলে সে আর রিমি বিজনেস আলাদা করে ফেলসে। তাই সে তার প্রেগন্যান্ট বউ কে খোঁজার দায়িত্ব দিয়ে Heart Lock pet currier er কাজ করে বেড়াচ্ছে।হৃদয়কে খোঁজার জন্যে জোড় করলে সে গতকাল বলে- বিড়াল নেট কেটে বেরিয়ে গেলে ফসটার এর কি দোষ। এমন হতেই পারে এক্সিডেন্ট। আমি বলি- তোমরা ফসটার করও। আমন নেট কেন লাগাবা যাতে বিড়াল বেরিয়ে যেতে পারে। ছোটু নিউটার করা হোম ক্যাট। ও বাইরে বাঁচবে না। ওর খুব বেশি দূর যাওয়ার কথা না। তাহলে ছোটুকে কেন পাওয়া যাচ্ছে না। আমার বিড়াল তো ভ্যানিশ হয়ে যেতে পারে না। হৃদয় তুমি ভোর সকালে আর গভীর রাতে খোঁজো। বিড়াল সে সময় খুঁজতে হয়। তখন হৃদয় রাগারাগি করে আমাক বলে – “ আমি আপনাকে ফসটার চিনাইসি। আমাকে আপনি বোঝান! এমন দুর্ঘটনা ফসটার এ ঘটতেই পারে। হয়ত ছোটু কে অন্য কেউ পেয়ে পালতেসে।“ সে আমাকে আরও বলে- আমি যা পারি যেন করি। সে গভীর রাতে বা ভোর সকালে ছোটুকে খুঁজতে পারবে না। তার প্রেগন্যান্ট বউ যেমনে যা পারে খুঁজবে। না পেলে নাই।
Heart Lock foster care একটা চরম দায়িত্ব জ্ঞানহীন ফসটার। ওরা ঠিকমত ফস্টার হোম ক্যাটপ্রুফ করে না।যে কোন সময় যে কারো বিড়াল হারিয়ে যেতে পারে। আর হারিয়ে ফেলে তারা এই ধরনের আচরণ করে। তাদের কোন কথাই বিশ্বাসযোগ্য না। তারা আরও আগে ছোটু কে হারায় ফেলেছে অথবা মেরে ফেলেছে অথবা বেঁচে দিয়েছে। এখন বউকে দিয়ে লিফলেট বানায় বউকে দিয়ে খোঁজার অভিনয় চালাচ্ছে।নাহলে হৃদয় তার অসুস্থ বউ এর উপর খোঁজার দায়িত্ব দিয়ে এত relax থাকত না। আমি আগেও শুনেছিলাম হৃদয় এর Heart Lock Pet Currier বিড়াল চুরি করে । আমি নিজেই তখন সেটার প্রতিবাদ করেছিলাম কারণ হৃদয় এর ভালো ব্যাবহার। কিন্তু গতকাল হৃদয় এর ব্যবহার এ বুঝলাম সে তার আসল রূপ দেখায় যার বিড়াল চুরি করে বা হারায় ফেলে তাদের সাথে। তারপর তারা অনন্যদের সিম্প্যাথি ভিক্ষা করে। আমার ধারণা ছোটুর পারভো হয়েছিল Heart Lock Pet currier এর অসাবধানতার কারণে। হৃদয় কোন পারভো আক্রান্ত বিড়ালের ঝুরিতে অপারেশন এর পর ছোটুকে ক্যারি করে। আর Hear Lock foster care এর রিমি তো ছোটুকে ভ্যানিশ ই করে দিয়েছে। তারা আসলে কি করেছে ছোটুকে আল্লাহ্‌ জানেন। আমি রোজ মুখে ভাত দিতে পারি না এই ভেবে যে ছোটু কি খাচ্ছে।ও খুব বোকা আর ভিতু বিড়াল। আমি বিশ্বাস করি না সে নেট কেটে গেছে। ওরা নিশ্চয় ছোটুর সাথে কিছু করেছে। হৃদয় আর রিমি এমন মানুষ যারা মুখে মুখে বিড়ালের জন্য অনেক আদর দেখায়। কিন্তু মনে মনে ভাবে বিড়াল একটা প্রডাক্ট। তারপর কোন চরম দায়িত্বজ্ঞানহীন কাজ করে তখন যার ক্ষতি করে তার সাথে আসল রূপ দেখায় আর অন্যদের কাছে সিম্প্যাথি নেয়। আমি এই পোস্ট হাতে ক্যানুলা নিয়ে লেখা শুরু করেছি। রিমি আর হৃদয় আমার অসুস্থতার সুযোগ নিয়ে যাচ্ছে নিজেদের অপরাধ গোপন করতে। আপনাদের কাছে আমার অনুরোধ-
১। ডেলিভারির পর কাঁচা শরীরে আমি নিজে ছোটুকে খুঁজতে পারছিনা। আমার এখনো হাঁটা চলা নিষেধ। যদি কেউ ছোটুর সন্ধান দিতে পারেন বা ওকে এনে দেন আমি সাথে সাথে ২০০০০ টাকা পুরষ্কার দিব।আমাকে ফেসবুক এ ইনবক্স করলেই হবে।
২। আমি Heart lock foster care এর সাথে যুক্ত রিমি হৃদয় আর সকলের বিরুদ্ধে আইনগত বাবস্থা নিব ইনশাআল্লাহ্‌। এবিষয়ে সবচেয়ে ভালো লইয়ার কে এবং আমি সবচেয়ে কঠিন ভাবে কি কি ব্যাবস্থা নিতে পারি জানাবেন।ওরা ভেবেছে আমার অসুস্থতার সুযোগে ওরা বেঁচে যাবে। কিন্তু সেটা আমি হতে দিব না। আমার ছোটু তাদের তাদের কাছে শুধু একটা প্রোডাক্ট হতে পারে, কিন্তু আমার কাছে সে মূল্যহীন। বাচ্চার মত পালসি ওকে আমি।আমি একটু সুস্থ হয়ে চলতে পারলেই কঠিন ব্যাবস্থা নিব এইসব ফ্রড দের বিরুদ্ধে ইনশাআল্লাহ্‌।

দয়া করে আমাকে ছোটুকে খুঁজতে সাহায্য করুন। ছোটুকে খুঁজে পেলে আমি সাথে সাথে ২০০০০ টাকা পুরষ্কার দিব। ছোটু দেশি বিড়াল। ও নিউটার করা। Ash white color combination অর্থাৎ সাদা ধূসরের কম্বিনেশন। ছোটু হারিয়েছে Heart lock foster care মেরাজনগর ৩ রাস্তার মোর থেকে (আপন বাজারের পরের ৩ রাস্তার মোর)।

আমি ছোটুর ফটো এবং heart lock foster care আর heart lock pet currier এর ফটো সংযুক্তি করছি। আর হৃদয় রিমিকে এখনো বলছি তারা ছোটুকে ফেরত দিক। তারা সত্যি ছোটুর সাথে কি করসে বলুক। যে কোন মূল্যে আমার ছোটু বাচ্চা কে ফেরত দিক।

 

এছাড়াও পূর্বেও বিভিন্ন অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। 

সর্বশেষ
জনপ্রিয় খবর

Uttara Times

Like us on Facebook!
Sign up for our Newsletter

Enter your email and stay on top of things,

Subscribe!